বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ভোরে মায়ামিতে মেসির অভিষেক

ভোরে মায়ামিতে মেসির অভিষেক

স্পোর্টস ডেস্ক :
আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন। ফিটনেস টেস্টেও হয়েছেন উত্তীর্ণ। এখন শুধু যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামির হয়ে মাঠে নামার অপেক্ষা লিওনেল মেসির। শনিবার ভোরেই মায়ামির জার্সিতে অভিষেক হচ্ছে আর্জেন্টাইন তারকার। তবে মেসিকে পুরো সময় খেলানো হবে কিনা এ নিয়ে রয়েছে শঙ্কা।

আজ শুক্রবার (২১ জুলাই) নিজেদের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় লিগ কাপের ম্যাচে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে মাঠে নামবেন মেসি। তবে সময় ব্যবধানের কারণে  ম্যাচটি হবে বাংলাদেশ সময় আগামীকাল শনিবার (২২ জুলাই) ভোর ৬টায়।

এর আগে মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করে ক্লাবটি। দুই বছরের জন্য সেখানে যোগ দিয়েছেন ৩৬ বছর বয়সী তারকা। ২০২৫ সাল পর্যন্ত দলটিতে থাকবেন রেকর্ড সাতবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার। তবে চাইলেই দুই পক্ষের সম্মতিক্রমে ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটিতে থাকতে পারবেন তিনি।

চুক্তির পর জমকালো আয়োজন করে তাকে বরণ করে নেয় ক্লাবটি। এদিকে মেসি ও বুসকেটস যোগ দেওয়ার পর তাদের সাবেক আরও অনেক সতীর্থ মায়ামিতে আসার গুঞ্জন উঠেছে। যে তালিকায় আছেন সাবেক তিন বার্সা খেলোয়াড় লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও ইনিয়েস্তা। এই তিনজনও নাকি মায়ামির সঙ্গে চুক্তি সই করতে পারেন। তেমনটা হলে সাবেক বার্সা খেলোয়াড়দের একটা পুনর্মিলনী হবে যুক্তরাষ্ট্রের এমএলএসে।

ক্যারিয়ারের লম্বা সময় বার্সায় কাটানোর পর পিএসজিতে দুই মৌসুম ছিলেন মেসি। সেখানে মোটেও সুখে ছিলেন না তিনি। যে কারণে প্যারিসে আর থাকতে চাননি। তাদের সঙ্গে নতুন করে চুক্তিও করেননি। মেসির ইচ্ছা ছিল বার্সায় ফেরার। তারাও আর্থিক দৈন্যতার কারণ দেখিয়ে মেসিকে চুক্তির প্রস্তাব দেয়নি। শেষ পর্যন্ত বেছে নেন মায়ামিকে।

মেসি ইন্টার মায়ামিতে যোগ দেয়ায় অনেক ফুটবলপ্রেমীই ক্লাবটির খেলা দেখার অপেক্ষায় রয়েছেন। বাংলাদেশ থেকেও মায়ামির জার্সিতে মেসির খেলা উপভোগ করার সুযোগ রয়েছে। অ্যাপল টিভির সাবস্ক্রিপশনের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের যে কোন দেশ থেকে মায়ামির ম্যাচ দেখা যাবে। কিছু ম্যাচ ফক্স স্পোর্টসও সম্প্রচার করবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech